শিরোনাম

পথ শিশুদের অধিকার আদায়ে বিশেষ অবদান রাখায় সম্মাননায় ভূষিত হলেন মোহাম্মদ আলী

 

ওলামা কন্ঠ ডেস্ক: বঙ্গবন্ধু একাডেমি কেন্দ্রীয় কমিটি কর্তৃক আয়োজিত মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৩ তম জন্ম দিন উপলক্ষে ৩০ সেপ্টেম্বর রোজ সোমবার সন্ধ্যা ০৬ ঘটিকায় চেরাগী পাহাড় সুপ্রভাত স্টুডিও হলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সাংবাদিক সৈয়দ দিদার আশরাফীর সঞ্চালনায় ও হালিশহর সেন্ট্রাল কলেজের প্রিন্সিপাল আব্দুর রাজ্জাক রাজু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ির মহিলা সংরক্ষিত আসনের মাননীয় সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি।

প্রধান আলোচক হিসেবে ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডিন অধ্যাপক সেকান্দর মিয়া,
চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মাননীয় প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

উক্ত অনুষ্ঠানে পথ শিশুদের অধিকার আদায়ে বিশেষ অবদান রাখায় বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মহাসচিব মোহাম্মদ আলী কে বিশেষ সম্মাননায় ভূষিত করে সম্মাননা স্মারক তুলে দেন মাননীয় সংসদ সদস্য খাদিজাতুল আনোয়ার সনি ও প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, এ সময় তাঁরা সংগঠনের উজ্জ্বল ভবিষ্যৎ ও অগ্রগতি কামনা করে সংগঠনকে আরো অগ্রগতি করার জন্য উৎসাহ প্রদান করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বঞ্চিত শিশু অধিকার ফাউন্ডেশনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক এম. এ. আশরাফ, কেন্দ্রীয় সদস্য মোঃ সাজ্জাদুল করিম খান, কেন্দ্রীয় সদস্য ও চট্টগ্রাম মহানগর শাখার দপ্তর সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম শাহেদ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন :