শিরোনাম

খালেদা জিয়াকে মুক্ত করতেই সারা বিশ্বে করোনা ভাইরাস এসেছে : তারেক জিয়া

 

আন্তর্জাতিক ডেস্ক:  খালেদা জিয়াকে মুক্ত করতেই সারা বিশ্বে করোনা ভাইরাস এসেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তিনি বলেন, খালেদা জিয়াকে জেলে বন্দি রাখায় সারা বিশ্বে এই ভাইরাস গজব হিসাবে এসেছে। কারণ হিসেবে তিনি বলেন, এতিমের টাকা আত্মসাৎ এর অভিযোগে খালেদা জিয়াকে ৭ বছরের সাজা দেওয়া হলেও বিশ্ব নেতৃবৃন্দ এই বিষয়ে ছিলেন নীরব এইজন্য সারা বিশ্বে করোনা ভাইরাস এসে খালেদা জিয়ার হয়ে প্রতিবাদ করেছে ও খালেদা জিয়াকে মুক্ত করেছে।

আমাদের প্রতিবেদক তারেক রহমানকে প্রশ্ন রাখেন, সরকারের কাছে ক্ষমা চেয়ে খালেদা জিয়া জেল থেকে মুক্ত হওয়ার পরেও তিনি কী আপোষহীন নেত্রী রইলেন!? এই বিষয়ে তারেক জিয়া কোন মন্তব্য করতে রাজি হননি।

এছাড়াও বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া জ্রল থেকে বের হওয়ায় এখন আর তারেক রহমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান থাকতে পারেন না বিএনপির সংবিধান অনুযায়ী কিন্ত তিনি এই পদ ছাড়তে অস্বীকার করে বলেন, খালেদা জিয়া এখন প্রায় মৃত্যু পদযাত্রী এই অবস্থায় উনাকে আবার দায়ীত্ব দেওয়া হলে অস্থিত্ব সংকটে পড়বে বিএনপি তাই আমি সিদ্ধান্ত নিয়েছি নিজেই চেয়ারপার্সন হব।

তিনি আশা প্রকাশ করে বলেন, সরকার খালেদা জিয়াকে মুক্তির সময় শর্ত হিসাবে দেশের বাহিরে যেতে পারবেন না বলে শর্ত আরোপ করেছে, আমি সরকারের কাছে আবেদন করব যাতে খালেদা জিয়াকে লন্ডনে চিকিৎসার জন্য আসার সুযোগ দেন, মৃত্যুর আগে একটু ভাল চিকিৎসা পেয়ে মারা যান এই সকল।সন্তানের মত আমিও চাই। আমি আম্মাকে ভাল চিকিৎসা দিতে চাই।

এই নিউজের সরাসরি তারেক জিয়ার সাক্ষাৎকার দেখুন এই ইউটিউব চ্যানেলে লিংক 👇👉 https://www.youtube.com/channel/UCds1cq6icV79HKpcZC_wNBA?sub_confirmation=1

নিউজটি শেয়ার করুন :