শিরোনাম

সিরাজদিখানে মাদক সেবনে বাঁধা দেওয়ায় সন্ত্রাসী হামলা

আ স ম আবু তালেব, ঢাকা বিশেষ প্রতিনিধি:

প্রভাবশালীদের ছত্রছায়ায় গোটা মুন্সীগঞ্জে চুপিসারে চলছে মাদক ব্যবসা। এদেশের ভবিষ্যৎ উঠতি বয়সী তরুণরা মাদকের ছোবলে অকালেই ধ্বংস হয়ে যাচ্ছে। সিরাজদিখান উপজেলার তাজপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা জনাব নাজিম উদ্দিন মুন্সী (৮১) মাদক সেবীদের মাদক সেবনে বাঁধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে তারা গত ১৬ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা ৭.৩০ মিনিটে উক্ত মুক্তিযোদ্ধা ও তার পরিবারের ওপর বর্বরোচিত হামলা চালায়। আহতরা সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে সিরাজদিখান থানা অফিসার ইনচার্জ অফিসার বরাবর গতকাল শুক্রবার মাদক সেবী সন্ত্রাসীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। আহতরা হলেন, মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন মুন্সী ও তার পূত্র নাদিম হায়দার সেন্টু। অভিযুক্তরা হলো, একই এলাকার মৃত কাঞ্চন খানের পূত্র আজগর খান (৪৫), সুজন খান (৩২), আকবর খানের পুত্র রয়েল খান (২৮), আজমল খানের পুত্র রিয়াদ খান (২৩) ও তাদের সহযোগী অন্যান্য মাদক সেবী সন্ত্রাসীরা।

সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করায় উপরোক্ত মাদক সেবী সন্ত্রাসীরা বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন মুন্সী এবং তার পরিবারের সবাইকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। বতর্মানে পরিবারের সবাই নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন :