শিরোনাম

কোম্পানীগঞ্জে হত্যা মামলার আসামী মোজা‌ম্মেল গ্রেফতার

 

এম.এস আরমান,নোয়াখালী।

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গাংচিলের শীর্ষ সন্ত্রাসী হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ প্রায় ১৯টি মামলার আসামী ও মাদক সম্রাট খ্যাত মোজাম্মেল মেম্বার কে কবিরহাট উপ‌জেলা থেকে গ্রেফতার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

গত (২২ মে) শুক্রবার রাত ১০ টার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহাজিরহাটে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন কোম্পানীগঞ্জ থানা ওসি -তদন্ত রবিউল ও এসআই মাহফুজুর রহমান। তার বাড়ি চরএলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই এলাকার মৃত মো. হোসেনের ছেলে। তার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় হত্যা মামলাসহ প্রায় একা‌দিক মামলা রয়েছে।

‌কিছু‌দিন পূ‌র্বে উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কিল্লার বাজারের ব্যবসায়ী মো.রাসেদ (৩৫), কে অ‌স্ত্রের মু‌খে জি‌ম্মি ক‌রে তু‌লে নি‌য়ে নির্মমভাবে পিটিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার ১নম্বর আসামী হি‌সে‌বে তা‌কে পু‌লি‌শের বি‌শেষ অ‌ভিযা‌নে গ্রেপ্তার করা হয়। নিহত রাশেদ চরএলাহী ৮নং ওয়ার্ড গাঙচিল গ্রামের আবুল হাসেমের ছেলে। কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ(ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে, অন্য আসাসীদের ও গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন :