শিরোনাম

পৌর মেয়র জিপু চৌধুরীকে শারীরিক লাঞ্চিত করার প্রতিবাদে  মানববন্ধন কর্মসূচি

চুয়াডাঙ্গা সংবাদদাতা:

বুধবার ২৯ শে জুলাই দুপুর সাড়ে  ১২ টার  সময় পৌর কর্মচারী দের উপর ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান ( মতি)  কে শারীরিক লাঞ্চিত করার প্রতিবাদে পৌর পরিষদের সামনে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করেন।
 পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু। এই সময় মেয়র বলেন দেশের এই ক্লান্তি লগনে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে চলেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া  উপহার চুয়াডাঙ্গা পৌরসভায়  অসহায় ও দুঃস্থ মানুষের  মাঝে সরকারি ভিজিএফ চাউল বিতরণ করা হয়।
এ সময় হঠাৎ করে গতকাল মঙ্গলবার   আনুমানিক  দুপুর ১২ টার দিকে   চুয়াডাঙ্গা ১ আসনের সাংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দার ছেলুন পৌরসভার চত্বরে উপস্থিত হয়। এবং  ভিজিএফ চাউল বিতরণ নিয়ে মনমালিন্য সৃষ্টি হয়।  এ সময় শরীরে  হামলা করেন পৌর কর্মচারী দের উপর ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান ( মতি)  কে শারীরিক লাঞ্চিত করেন বিচ্ছিরি ভাষায় গালাগালি করেন বলে অভিযোগ করেন পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু।
এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে জিপু চৌধুরী  পুলিশ প্রশাসন কে খবর দিলে চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফখরুল আলম খানের নেতৃত্ব  পুলিশের একটি চৌকস টিম এসে সঙ্গে সঙ্গে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।   প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালনের মাধ্যমে চুয়াডাঙ্গা ১ আসনের সাংসদ সদস্য সোলাইমান হক জোয়ার্দার ছেলুন কে নিয়ে তিব্র সমালোচনা করেন বক্তারা। এ সময় উপস্থিত ছিলেন  চুয়াডাঙ্গা সদর উপজেলার চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ( ওসি)  আবু জিহাদ ফখরুল আলম খান সহ পুলিশের একটি চৌকস টিম ছিলো আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে।
এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মতিয়ার রহমান ( মতি),
 সেচ্ছাসেবী লীগের সদস্য  মফিজুর রহমান মাফি,   জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জানিফ, জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জ্যাকি, পৌর ছাত্র লীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য গাজী এমদাদুল হক সজল, পৌর ছাত্রলীগের দপ্তর সম্পাদক সেখ সামী তাপু, ৫ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাওরাত স্বেচ্ছাসেবক লীগ নেতা জনি, ইমরান ৩ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক সেলিম মল্লিক সহ ছাত্র লীগের নেতৃবৃন্দ।
নিউজটি শেয়ার করুন :