শিরোনাম

চসিক প্রশাসকের বিবৃতিঃ পোস্টার ব্যানার ফেস্টুন টাঙ্গিয়ে প্রশস্থি ও বন্দনার প্রয়োজন নেই

ডেস্ক রিপোর্ট  

চট্টগ্রাম সিটি কর্পোরেশন’র দায়িত্বপ্রাপ্ত প্রশাসক খোরশেদ আলম সুজন বলেন, প্রশাসক হিসেবে দায়িত্ব নেয়ার পর নগরীতে শুভেচ্ছা ও অভিনন্দন সম্বলিত বিভিন্ন স্থানে যাঁরা পোষ্টার, ফেস্টুন ও ব্যানার টাঙ্গিয়েছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

তিনি আজ (২০ আগষ্ট ২০ ইং) বৃহস্পতিবার প্রদত্ত এক বিবৃতিতে সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, এখন থেকে এ ধরণের কাজ থেকে বিরত থাকতে হবে। আমি মাঠ পর্যায়ের সক্রিয় রাজনীতিক হিসেবে সুখে-দুঃখে নগরবাসীর পাশে ছিলাম, আছি ও থাকবোই।

প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে যে গুরুদায়িত্ব অর্পণ করেছেন তার প্রতিদান দেয়াটাই আমার একমাত্র ব্রত ও কর্তব্য। স্বচ্ছতা, সততা, নিষ্ঠা ও সামর্থ্য উজার করে দিয়ে সিটি কর্পোরেশনের মোট জনবলকে গতিশীল, দায়িত্ব ও কর্তব্যে সচেতন করে নগরবাসীর প্রত্যাশা পূরণ করতে চাই।

এ জন্য সকলের দোয়া, পরামর্শ ও সহযোগিতাই কাম্য। প্রশস্থি ও অযাযিত বন্দনা কখনো কখনো কর্তব্যচ্যূতির কারণ হয়ে দাঁড়ায়। তাই একজন মাঠের রাজনীতিক হিসেবে এ ব্যাপারে আমি সচেতন। আমি নগরবাসীকে অনুরোধ জানাবো পোস্টার-ব্যানার-ফেস্টুন লাগিয়ে নগরীর প্রাকৃতিক সৌন্দর্যকে শ্রীহীন না করে একটি পরিচ্ছন্ন, সুন্দর এবং মানবিক শহর গড়তে সবাই এগিয়ে আসবেন।

আগামীতে আমার অনুমতি ব্যতিরেকে কেউ যদি এরকম কোন পোস্টার-ব্যানার-ফেস্টুন নগরীতে লাগিয়ে সৌন্দর্য্যের হানি করেন, তা হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো। সবাইকে একটি পরিচ্ছন্ন নগরী গড়তে সহায়তা করার সবিনয় অনুরোধ জানাচ্ছি।

মোঃ খোরশেদ আলম সুজন
প্রশাসক
চট্টগ্রাম সিটি কর্পোরেশন।

নিউজটি শেয়ার করুন :