শিরোনাম

খুলনা দিঘলিয়ায় ইউপি সদস্যের ভাইকে কুপিয়ে হত্যা

শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি : খুলনার দিঘলিয়া উপজেলায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে ইয়াসিন মোল্যা (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রবিবার(২৫ জুলাই) রাত সাড়ে ১২ টায় সেনহাটির চন্দনীমহল এলাকায় এঘটনা ঘটেছে। নিহত ইয়াসিন স্থানীয় ইউপি সদস্য আশরাফ মোল্যার ভাই।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রবিবার রাত আনুমানিক সাড়ে ১২ টায় সেনহাটির চন্দনীমহল এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ইয়াসিনকে ফেলে রেখে যায়। এরপর তার স্বজনরা উত্তর চন্দনীমহল গাজী পাড়া থেকে ইয়াসিনকে উদ্ধার করে দিঘলিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ পোস্টমর্টেমের জন্য খুমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
খবর পেয়ে রাতেই খুলনার অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আহসান উল্লাহ চৌধূরী ও ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার ঘটনাস্থল পরিদর্শন করেন। তাদের ধারণা রাতে ডেকে নিয়ে ইয়াসিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ইতিমধ্যেই এ ঘটনায় জড়িতদের আটকে জোড় চেষ্টা চলছে বলে জানিয়েছেন দিঘলিয়া থানার, ইন্সপেক্টর (তদন্ত) রিপন কুমার সরকার ।

নিউজটি শেয়ার করুন :