শিরোনাম

খিদমাতুল মুসলিমীন সেচ্ছাসেবক টিমের ইফতার মাহফিল অনুষ্ঠিত 

নিজস্ব প্রতিবেদক: বৃহস্পতিবার ১০ রমজান বিকাল ৪ টায় খিদমাতুল মুসলিমীন সেচ্ছাসেবক টিমের উদ্যেগে টিম সভাপতি মাওঃ মশিউর রহমান খুলনাভী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান অপুর সঞ্চালনায় নগরীর খালিশপুর ও দৌলতপুর থানার বিভিন্ন জায়গায় অসহায় পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়, ইফতার বিতরণ শেষে খালিশপুর ১০ নং ওয়ার্ডস্থ মরহুম আঃ সত্তার নাজেরা ও হিফজুল কুরআন মাদ্রাসায় টিম দায়িত্বশীল ও মাদ্রাসার ছাত্রদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসার পরিচালক হাফেজ মোঃ আল আমিন সাহেব দাঃবাঃ

 

এছাড়াও উপস্থিত ছিলেন খিদমাতুল মুসলিমীন সেচ্ছাসেবক টিমের সিনিয়র সহ সভাপতি মোঃ মেহেদি হাসান তামিম, সহ সভাপতি মোঃ আফরোজ আলম, যুগ্ন সম্পাদক মোঃ সাইমন ইসলাম রবিন, কোষাধাক্ষ্য মোঃ সাকিব রহমান সহ টিমের অন্যান্ন সদস্যবৃন্দ।

 

উল্লেখ্য, টিম সভাপতি মাওঃমশিউর রহমান খুলনাভী জানান তাদের সকল উপদেষ্টা, সদস্য ও শুভাকাঙ্খীদের সহযোগিতা ও পরামর্শে এ কর্মসূচী চলমান থাকবে। এছাড়াও তারা ২০১৮ সাল থেকে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী, রক্তদানে উৎসাহ মূলক প্রোগ্রাম, অসহায়দের সহযোগিতা, রমজানে এতিম ও দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, কোরবানীর গোস্ত বিতরন, মুমূর্ষু রোগীদের রক্তের ব্যবস্থা ও মায়্যেত গোসল সেবা সহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মসূচী বাস্তবায়ন করে আসছে।

নিউজটি শেয়ার করুন :